-0.7 C
London
Thursday, December 8, 2022
Homeটেক-টকলঞ্চ হল 6GB RAM ও 128GB স্টোরেজের, 8 ইঞ্চি ডিসপ্লের Bigme Galy...

Latest Posts

লঞ্চ হল 6GB RAM ও 128GB স্টোরেজের, 8 ইঞ্চি ডিসপ্লের Bigme Galy কালার ই-ইঙ্ক ট্যাবলেট

- Advertisement -

Bigme Galy কালার ই-নোট ট্যাবলেট ই INK গ্যালারি 3 এবং 8 ইঞ্চি ডিসপ্লে সহ চালু করা হয়েছে। সর্বশেষ Bigme কালার ই-নোট ই INK গ্যালারি 3 রঙের ই-পেপার প্রযুক্তিতে কাজ করে। এটি 50 হাজারেরও বেশি রঙ প্রদর্শন করতে পারে। কোম্পানির মতে, তার নতুন পণ্য আঁকার অভিজ্ঞতা চমৎকার। আসুন আমরা এই ট্যাবলেট সম্পর্কে বিস্তারিত জানি।

  • বিগমে গ্যালি কালার ই-নোটের স্পেসিফিকেশন:

বিগমে গ্যালি পিডিএফ ফাইলের পাশাপাশি কমিকস এবং ম্যাগাজিনগুলি সম্পূর্ণ রঙে পড়তে এবং সম্পাদনা করতে সহায়তা করে। এটিতে ওসিআর প্রযুক্তি সমন্বিত একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। বাণিজ্যিক বাজারে এটি প্রথম গ্যালারি 3 পণ্য হবে। এইভাবে অন্যান্য কোম্পানির পক্ষে তাদের অ্যাপ্লিকেশনগুলিতে চিত্তাকর্ষক গ্যালারি 3 প্রযুক্তি ব্যবহার করা সম্ভব। এর 8 ইঞ্চি ডিসপ্লেতে 300 PPI কালার রেজুলেশন রয়েছে। এটিতে সায়ান, ম্যাজেন্টা, হলুদ এবং সাদা রঙ সহ একটি 4-কণা কালি সিস্টেম রয়েছে যা প্রতি পিক্সেলে একটি সম্পূর্ণ রঙের স্বর প্রদান করে।

- Advertisement -

ক্যামেরার কথা বলতে গেলে, Bigme Galy-এ একটি 8-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। একই সাথে এর সামনে একটি 5MP ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে। ট্যাবলেটটি আনলক করতে আপনি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহার করতে পারেন। পাসকোড ব্যবহার করে নিরাপত্তা বাড়ানো যায়। অন্যান্য ফিচারের কথা বললে, এতে অডিও ডিকটেশন, ভয়েস রিকগনিশন বা অন্যান্য ভয়েস কমিউনিকেশন অ্যাপ পরিচালনা করার জন্য 4টি নয়েজ-বাতিল মাইক্রোফোন রয়েছে।

প্রসেসরের কথা বলতে গেলে, Bigme Galy-এ রয়েছে A53 2.3GHz অক্টা কোর প্রসেসর। স্টোরেজের জন্য, এটি 6GB RAM এবং 128GB অভ্যন্তরীণ স্টোরেজ সহ আসে, যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত বাড়ানো যেতে পারে। কানেক্টিভিটির জন্য এতে Bluetooth 5.1, Wi-Fi এবং USB Type C পোর্ট রয়েছে। এতে ডুয়াল স্টেরিও স্পিকার রয়েছে যা স্ট্যান্ডার্ড অডিও প্রদান করে। ব্যাটারি সম্পর্কে কথা বলতে গেলে, এতে একটি 4,000mAh ব্যাটারি রয়েছে যা একবার চার্জে দুই দিন স্থায়ী হতে পারে। নতুন ট্যাবলেটের স্টাইলাসটি উচ্চ মানের এবং এতে লেজার লাইট প্রেজেন্টার ফাংশনের পাশাপাশি অন্যান্য ফাংশন রয়েছে।

  • বিগমে গ্যালি কালার ই-নোটের দাম এবং প্রাপ্যতা:

প্রাপ্যতা সম্পর্কে কথা বললে, বিগমে গ্যালি কালার ই-নোট 2023 সালের জানুয়ারিতে পাওয়া যেতে পারে। স্লেটটি বর্তমানে Kickstarter-এ সমর্থনের জন্য উপলব্ধ। দামের কথা বললে, Bigme Galy কালার ই-নোটের দাম 699 ডলার অর্থাৎ প্রায় 57,083 টাকা।

সংবাদটি বিস্তারিত পড়তে ক্লিক করুন লঞ্চ হল 6GB RAM ও 128GB স্টোরেজের, 8 ইঞ্চি ডিসপ্লের Bigme Galy কালার ই-ইঙ্ক ট্যাবলেট
- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss