8.4 C
London
Sunday, February 5, 2023
HomeUncategorizedDinhata: বুথে হেরে বিগবস অমিত শাহের ধমক খেতে প্রস্তুত নিশীথ

Latest Posts

Dinhata: বুথে হেরে বিগবস অমিত শাহের ধমক খেতে প্রস্তুত নিশীথ

নিশীথের নিজের বুথে ৪৯২ টি ভোটের মধ্যে উদয়ন গুহ পেয়েছেন ৩৬০ টি ভোট

- Advertisement -

News Desk: নিজের সঙ্গে কমান্ডো পাহারা কিন্তু দলীয় বুথকর্মীদের বিষয়ে নাকি পাত্তাই দেননি কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক। আরও অভিযোগ, দিনহাটা বিধানসভা কেন্দ্রে তিনিই মন দেননি।

মঙ্গলবার ফল গণনা শুরু হতেই গতবার জয়ী বিজেপি খোঁড়াতে থাকে। টিএমসির প্রবল গতি। প্রত্যাশিতভাবেই তিন নম্বরে থাকেন বামপ্রার্থী। তবে সব থেকে চমক আসে খোদ নিশীথ প্রামাণিকের বুথ থেকেই।

- Advertisement -

স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বুথে ধরাশায়ী বিজেপি। ভেটাগুড়ি চৌপথী হাই স্কুলের ৭/২৩৪ নম্বর বুথের ভোটার দেশের স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী নিশীথ৷ ভেটাগুড়ি চৌপথী হাই স্কুলের মোট ৪৯২ টি ভোটের মধ্যে উদয়ন গুহ পেয়েছেন ৩৬০ টি ভোট। বিজেপি প্রার্থী অশোক মন্ডল পেয়েছেন ৯৫ টি ভোট। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর নিশীথ প্রামাণিকের নিজের বুথে ২৭৫ ভোটে এগিয়ে তৃণমূল প্রার্থী উদয়ন গুহ।

বিজেপির এই এই ধরাশায়ী অবস্থায় নিশীথ প্রামাণিকের মন্ত্রী পদ থেকে ইস্তফা দাবি জানালেন দিনহাটা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের নির্বাচনী এজেন্ট পার্থপ্রতিম রায়।

গতবারের ভোটে ৫৭ ভোটে জয়ী হন নিশীথ। পরে লোকসভায় বিজেপির হয়ে দাঁড়িয়ে তিনি জয়ী হন। তাঁকে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী করা হয়। পদাধিকার বলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ হলেন নিশীথের বিগবস। নিজের বুথে পরাজয়ে বিগবসের ধমক খেতে চলেছেন নিশীথ এমনই মনে করা হচ্ছে

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss