""
Sunday, September 25, 2022
Homeবাংলার মুখBankura: পেট্রোল পাম্পে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা, ধৃত বিজেপি যুব মোর্চা নেতা

Latest Posts

Bankura: পেট্রোল পাম্পে আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা, ধৃত বিজেপি যুব মোর্চা নেতা

- Advertisement -

Bankura: পেট্রোল পাম্পের কর্মীদের আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানোর অভিযোগ উঠলো বিজেপি যুব মোর্চার এক কর্মীর বিরুদ্ধে। অভিযুক্তের নাম সাহেব রায়।

শুক্রবার বিকেলে শালতোড়ার পাবড়া মোড়ের এক পেট্রোল পাম্পের এই ঘটনার জেরে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

- Advertisement -

স্থানীয় সূত্রে খবর, পাবড়া মোড়ের পেট্রোল পাম্পে তেল নিতে এসে অভিযুক্ত সাহেব রায়ের সাথে কর্মীদের সাথে বচসা বাধে। বচসার মাঝেই ওই বিজেপি যুব মোর্চা কর্মী কোমরের পিছন থেকে একটি আগ্নেয়াস্ত্র বের করে পেট্রোল পাম্প কর্মীদের ভয় দেখায় বলে অভিযোগ।

bjp

এই ঘটনায় পেট্রোল পাম্প জুড়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এই ফাঁকেই সুযোগ বুঝে এলাকা ছেড়ে চম্পট দেয় অভিযুক্ত। খবর দেওয়া হয় শালতোড়া থানায়। পরে পুলিশ মেজিয়ার জেমুয়া এলাকা থেকে অভিযুক্ত সাহেব রায়কে গ্রেফতার করে।

অবৈধভাবে নিজের কাছে আগ্নেয়াস্ত্র রাখা, আগ্নেয়াস্ত্র দেখিয়ে ভয় দেখানোর অপরাধে পুলিশ অস্ত্র আইনে জামিন অযোগ্য ধারায় মামলা শুরু করেছে।

এবিষয়ে বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেস চেয়ারম্যান শ্যামল সাঁতরা বলেন, ‘বিজেপির এই ধরণের চ্যাংড়া নেতারা দিনের বেলায় মানুষ খুনের পরিকল্পনা করেছে’। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। তারা দলীয়ভাবে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছেন।

বিজেপির রাঢ় বঙ্গ জোন কমিটির কনভেনর পার্থ কুণ্ডু বলেন, আপনাদের কাছ থেকেই বিষয়টি জানলাম। কী ঘটেছে জানিনা। তবে সাহেব রায় কোন পদাধিকারী নয়, যুব মোর্চার একজন সাধারণ কর্মী। তবে সত্যিই সে দোষী হলে প্রশাসন আইনানুগ ব্যবস্থা নেবে বলে তিনি জানান।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss