""
Sunday, October 2, 2022
Homeবাংলার মুখTMC বিধায়ক উদয়নের 'মহিলাদের গায়ে অবাঞ্ছিত স্পর্শ' অভিযোগ অস্বীকার করল BSF

Latest Posts

TMC বিধায়ক উদয়নের ‘মহিলাদের গায়ে অবাঞ্ছিত স্পর্শ’ অভিযোগ অস্বীকার করল BSF

- Advertisement -

News Desk: সীমান্তে বিএসএফের এলাকা ৫০ কিলোমিটার বাড়িয়ে দেওয়া বিতর্কের মাঝে বিধায়ক উদয়ন গুহর মন্তব্য নিয়ে শোরগোল প্রবল। দিনহাটার টিএমসি বিধায়কের অভিযোগ ‘মহিলাদের গায়ে অবাঞ্ছিত স্পর্শ’ অস্বীকার BSF এর। বুধবার এই অভিযোগ প্রসঙ্গে বিএসএফের ইস্টার্ন কমান্ডের অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল (এডিজি) ওয়াই বি খুরানা বলেন, এই ধরনের অভিযোগ খুবই দুর্ভাগ্যজনক।

কোচবিহারের দিনহাটার বিধায়ক উদয়ন গুহর মন্তব্য ঘিরে শাসক টিএমসি ও বিরোধী বিজেপির মধ্যে শুরু হয়েছে পারস্পরিক উত্তপ্ত বাক্য বিনিময়।বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী জানিয়েছেন এই ধরণের মন্তব্য মেনে নেওয়া যায় না।

- Advertisement -

বিএসএফের এডিজি জানান, মহিলাদের তল্লাশি হয় সম্পূর্ণ আইন অনুসারে। তিনি বলেন, ইস্টার্ন কমান্ডে ৪০০০ মহিলা বিএসএফ জওয়ান ও অফিসার আছেন। তল্লাশির যে নির্দিষ্ট পদ্ধতি আছে সেই অনুযায়ীই প্রয়োজনে তল্লাশি করা হয়।

বি়এসএফ অভিযোগ উড়িয়ে দিলেও, রাজনৈতিক তরজা বাড়ছেই। উদয়ন গুহ প্রতিক্রিয়া দেননি। তবে রাজ্যে বিএসএফের এক্তিয়ার ভুক্ত এলাকা বৃদ্ধিতে সরব বিশিষ্টরা। এই ইস্যুতে সিপিআইএম ও কংগ্রেস রাজ্য সরকারের পাশে থাকার বার্তা দিয়েছে।

<

p style=”text-align: justify;”>কেন্দ্রীয় সরকারের জারি করা বিজ্ঞপ্তি অনুযায়ী বিএসএফের সীমানা দেশের ভেতর ১৫ কিলোমিটার থেকে বাড়িয়ে ৫০ কিলোমিটার পর্যন্ত করা হয়েছে। পশ্চিমবঙ্গের শাসক তৃণমূল কংগ্রেসের অভিযোগ, অভ্যন্তরীন আইন শৃঙ্খলায় মাথা গলাতেই বিএসএফের এই সীমানা বৃদ্ধি করা হয়েছে। বিএসএফের কাজের সীমানা বাড়ানোর বিরোধিতা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভায় প্রস্তাব পাশ করা হয়েছে। 

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss