""
Sunday, October 2, 2022
Homeদেশের দশদিকশুনানি চলাকালীন বিচারককে বন্দুক তাক করলেন দুই পুলিশকর্মী

Latest Posts

শুনানি চলাকালীন বিচারককে বন্দুক তাক করলেন দুই পুলিশকর্মী

- Advertisement -

নিউজ ডেস্ক: দিল্লির পর এবার বিহার। মাস কয়েক আগে দিল্লির রোহিণী আদালত কক্ষের ভিতর দুই দল দুষ্কৃতীর মধ্যে হয়েছিল গুলির লড়াই। কিন্তু বিহারের মধুবনী (madhubani) জেলায় শুনানি চলাকালীন বিচারকের দিকে বন্দুক তাক করলেন দুই পুলিশ কর্মী।

এই ঘটনার জেরে আদালত কক্ষ মধ্যে প্রবল চাঞ্চল্য ছড়ায়। এ ঘটনায় পাটনা হাইকোর্ট স্বতঃপ্রণোদিত হয়ে একটি মামলা দায়ের করেছে। একই সঙ্গে রাজ্য পুলিশের ডিরেক্টর জেনারেলকে (director-general) এ ব্যাপারে তদন্তের নির্দেশ দিয়েছে।

- Advertisement -

policemen attack judge in Bihar court

আদালত কক্ষে উপস্থিত থাকা কয়েকজন জানিয়েছেন, বৃহস্পতিবার মধুবনী জেলা আদালতে একটি মামলার শুনানি চলছিল। জেলা আদালতের (district court) বিচারক ও অবিনাশ কুমারের (abinash kumar) এজলাসে শুনানি হচ্ছিল। শুনানি চলাকালীন আচমকাই দুই পুলিশকর্মী বিচারকের দিকে বন্দুক নিশানা করেন। এ ঘটনায় শেষপর্যন্ত বিচারক (justice) সুরক্ষিত থাকলেও তিনি অবাক হয়ে যান। আতঙ্কিত হয়ে পড়া বিচারক কিছুক্ষণের জন্য কার্যত বাকরূদ্ধ হয়ে পড়েন। শুধু তাই নয়, এই ঘটনায় গোটা আদালত কক্ষে চরম চাঞ্চল্য ছড়ায়।

সওয়াল থামিয়ে রেখে আইনজীবীরাও (lawyear) আতঙ্কে সিঁটিয়ে ওঠেন। অনেকেই আদালত কক্ষ থেকে দ্রুত বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে কী কারণে ওই দুই পুলিশ কর্মী এই কাজ করলেন তা এখনও জানা যায়নি। ইতিমধ্যেই ওই দুই পুলিশ কর্মীকে ক্লোজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। কী কারণে দুই পুলিশকর্মী বিচারকের দিকে বন্দুক তাক করলেন তা জানতে তাঁদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss