""
Sunday, October 2, 2022
Homeস্পোর্টস-স্পটলিস্টন কোলাসোর বিশ্বমানের গোলকে কুর্নিশ এটিকে মোহনবাগানের

Latest Posts

লিস্টন কোলাসোর বিশ্বমানের গোলকে কুর্নিশ এটিকে মোহনবাগানের

- Advertisement -

Sports desk: আইএসএলে‘র চলতি অষ্টম সংস্করণে লিস্টন কোলাসো আন্তজার্তিক মানের গোল কেরলা ব্লাস্টার্সের বিরুদ্ধে। ম্যাচের চতুর্থ গোল কোলাসোর।

ম্যাচের দ্বিতীয়ার্ধে ৫০ মিনিটে রয় কৃষ্ণা’র ছোট্ট একটা পাস কোলাসোর ডান পায়ের দূরপাল্লার শট কেরলার কিপার আলবিনো অসহায়,ওই শট জালে জড়াতেই কেঁপে উঠলো আসমুদ্র হিমাচল। এককথায় প্রথম আইএসএল শুরুর সময় থেকে গোটা স্কোরিং তালিকায় লিস্টন কোলাসোর গোল অনবদ্য।

- Advertisement -

চলতি টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে এটিকে মোহনবাগান ৪-২ গোলে কেরলা ব্লাস্টার্সকে হারিয়ে মহা ডার্বি ম্যাচের আগে ফুল চার্জে।

Kolasor

কিন্তু জয়ের এই আনন্দে এটিকে মোহনবাগান শিবির লিস্টন কোলাসোর আন্তজার্তিক মানের গোলকে কুর্নিশ জানাতে ভোলেনি। নিজেদের টুইটার হ্যাণ্ডেলে পোস্ট করা হয়েছে ওপেনিং ম্যাচে লিস্টন কোলাসোর গোলের অবদানকে, “আপনি এটা মিস করতে চান না!

হিরো আইএসএল সিজন ওপেনারে কেরালা ব্লাস্টার্স বনাম ম্যাচের ভাগ্য সিল করার জন্য আমাদের ছেলে লিস্টন কোলাসো একটি চমকপ্রদ গোল করেছে।”

২৭ নভেম্বর হাইভোল্টেজ ডার্বি ম্যাচ। এসসি ইস্টবেঙ্গল আইএসেএলে জামসেদপুর এফসির বিরুদ্ধে ওপেনিং ম্যাচ খেলতে নামছে ২১ নভেম্বর, তিলক ময়দানে। লাল হলুদের চির প্রতিদ্বন্দ্বী এটিকে মোহনবাগান টুর্নামেন্টের প্রথম এনকাউন্টারে জয় পেয়ে আত্মবিশ্বাসী হুগো বৌমাসের জোড়া গোল সঙ্গে রয় কৃষ্ণা,লিস্টনের স্কোরিং পারফরম্যান্সের দৌলতে। তাই মহাডার্বির প্রস্তুতি এখন তুঙ্গে সবুজ মেরুন শিবির জুড়ে।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss