""
Sunday, September 25, 2022
Homeবাংলার মুখBankura: BJP বিধায়ক 'নিখোঁজে’ TMC যোগের অভিযোগ

Latest Posts

Bankura: BJP বিধায়ক ‘নিখোঁজে’ TMC যোগের অভিযোগ

- Advertisement -

News Desk: বিধানসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পর থেকে সোনামুখীর ‘বিধায়ক দিবাকর ঘরামী নিখোঁজ’। শনিবার সকালে এমন পোস্টারে সরগরম জেলার রাজনৈতিক মহল।

‘পাত্রসায়র ব্লকের সাধারণ মানুষে’র নামে দেওয়া এই পোষ্টারে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রাতের অন্ধকারে পাত্রসায়র বাসস্ট্যাণ্ড এলাকার বিভিন্ন দেওয়ালে এই পোষ্টার কে বা কারা এই পোস্টার দিল তা স্পষ্ট নয় কারোর কাছেই। শাসক টিএমসি ও বিরোধী বিজেপির রাজনৈতিক তর্জা শুরু।

- Advertisement -

স্থানীয় সূত্রে খবর, শনিবার সকালে সাদা কাগজের উপর কালো কালিতে ছাপার হরফে ‘বিধায়ক দিবাকর ঘরামী নিখোঁজ’ বিষয়ক বেশ কিছু পোষ্টার চোখে পড়ে এলাকাবাসীর। সাতসকালে পাত্রসায়র বাসস্ট্যাণ্ডে আসা মানুষজনের নজরে বিষয়টি প্রথম আসে।

dibakar  gharami

যাঁর দোকানে পোষ্টার দেওয়া হয়েছে সেই গৌতম রুইদাস, আজশুর আলি শেখরা বলেন, সন্ধ্যা সাড়ে ছ’টায় দোকান বন্ধ করে বাড়ি চলে গেছি। সকালে এসে এই পোষ্টার দেখলাম। কারা এই সব পোষ্টার লাগিয়েছে তারা জানেননা।

বিষয়টি ‘শাসক দলের চক্রান্ত’। দাবি ‘নিখোঁজ’ বিজেপি বিধায়ক দিবাকর ঘরামীর। তাঁর অভিযোগ, তৃণমূলে যোগ না দেওয়াতে পেরেই তৃণমূল এই সব কাণ্ড করছে। আর এই কাজে তারা সফল হবেনা বলেও তিনি জানান।
তৃণমূল কংগ্রেস নেতা সুব্রত দত্তের দাবি, এই পোষ্টার লাগানোর বিষয়টি তিনি জানেননা। তবে ২ মে ভোটের ফল প্রকাশের পর বিজেপি বিধায়ককে এলাকায় দেখতে পাওয়া যায়নি। রাজ্য সরকারের সৌজন্যে এলাকায় উন্নয়ন বহাল আছে। বিধায়ককে এলাকায় দেখা পাওয়া যায়নি। তাই এলাকার মানুষ ক্ষুব্ধ হয়ে পোষ্টার দিয়েছেন বলে তিনি জানান।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss