11.7 C
London
Sunday, November 27, 2022
Homeনগর দর্পণহৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

Latest Posts

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা

- Advertisement -

বায়োস্কোপ ডেস্ক: বলিউডে ফের বড়ো দুঃসংবাদ! হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে সকালে প্রয়াত বিগ বস ১৩’র বিজেতা সিদ্ধার্থ শুক্লা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪০ বছর। মুম্বইয়ের কুপার হাসপাতালে মৃত্যু হয় সিদ্ধার্থ শুক্লর৷ হাসপাতাল কর্তৃপক্ষের তরফে অভিনেতার মৃত্যুর খবর জানানো হয়৷ ময়নাতদন্তের পর সিদ্ধার্থের মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানানো হয়৷ হাসপাতাল সূত্রে খবর, ঘুমের আগে একটি ওষুধ খেয়েছিলেন তিনি। এর পরে আর ঘুম থেকে ওঠেননি সিদ্ধার্থ। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। 

আরও পড়ুন একে একে কমিছে বিধায়ক, বঙ্গে ক্রমশ ব্যাকফুটে বিজেপি

- Advertisement -

বাবুল কা আঙ্গান ছুটে না বলে একটি ধারাবাহিকে অভিনয় দিয়ে রূপোলি পর্দায় পা রাখেন সিদ্ধার্থ শুক্ল৷ এরপর জানে পহেচান সে, ইয়ে আজনবি, লভ ইউ জিন্দগি, বালিকা বধূ সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেন সিদ্ধার্থ শুক্ল৷ কালার্স চ্যানেলের ‘বালিকা বধূ’ ধারাবাহিকের মাধ্যমে পরিচিতি পান তিনি। ২০১৪ সালে বলিউডেও অভিষেক ঘটে অভিনেতার। ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ছবিতে আলিয়া ভট্ট এবং বরুণ ধবনের সঙ্গে অভিনয় করেছিলেন তিনি।

গত বছর রহস্যমৃত্যু হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এবার সিদ্ধার্থ শুক্লার প্রয়ানের খবরে স্তব্ধ বলিউড, অভিনেতার অনুগামীরা।

আরও পড়ুন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের না জানা কিছু ইতিহাস, জানলে আপনিও অবাক হবেন

‘সাবধান ইন্ডিয়া’ এবং ‘ইন্ডিয়াজ গট ট্যালেন্ট’ -এর মতো রিয়্যালিটি শোতেও সঞ্চালক হিসেবে বেশ কিছুদিন কাজ করেছিলেন সিদ্ধার্থ। এর পর ২০১৯ সালে ‘বিগ বস’-এর ১৩তম সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেন। সেখানে সেরার শিরোপা জেতেন তিনি। বিগ বসের পাশাপাশি ‘খতরো কে খিলাড়ি’, ‘ঝলক দিখলাজা’-র মতো বিভিন্ন রিয়্যালিটি শো-তেও অংশ নিয়েছেন৷ গত বছর রহস্যমৃত্যু হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। মুম্বইয়ের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল ঝুলন্ত দেহ। এবার সিদ্ধার্থ শুক্লার আকস্মিক প্রয়ানের খবরে স্তব্ধ বলিউড, অভিনেতার অনুগামীরা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss