0.5 C
London
Thursday, December 8, 2022
Homeনগর দর্পণবিজেপির হাত থেকে বাংলা বাঁচাতে পথে নামল বাংলাপক্ষ

Latest Posts

বিজেপির হাত থেকে বাংলা বাঁচাতে পথে নামল বাংলাপক্ষ

- Advertisement -

নিউজ ডেস্ক: বিধানসভা নির্বাচনে বিপুল ভোটে জিতে তৃতীয়বার ক্ষমতায় এসেছে তৃণমূল কংগ্রেস (TMC)। তারপর থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ‘বাংলা মানেই কলকাতা, উত্তরবঙ্গ বঞ্চনার শিকার’ বলে উত্তরবঙ্গকে আলাদা রাজ্য ঘোষণা করার দাবি তুলেছে ভারতীয় জনতা পার্টি। একইভাবে জঙ্গলমহলকেও আলাদা রাজ্য ঘোষণার দাবি তুলেছে পদ্মশিবির। 

তার প্রতিবাদে এবার পথে নামল বাংলাপক্ষ (Bangla Pakkha)। সংগঠনের হুগলি জেলা কমিটির উদ্যোগে বাইক মিছিল করে বিজেপির বাংলা ভাগের চক্রান্তের প্রতিবাদ জানায় তারা। চুঁচুড়া ঘড়ির মোড় থেকে উত্তরপাড়া গৌরি সিনেমা সংলগ্ন এলাকায় প্রায় চল্লিশ কিলোমিটার জুড়ে মিছিল করে সংগঠনের সদস্যরা।

- Advertisement -

Bangla Pakkha started a movement to save Bengal

মিছিলে প্রায় ৮০ টি বাইক অংশগ্রহণ করে। গোটা হুগলি শিল্পাঞ্চল জুড়ে এই প্রতিবাদ মিছিলে বাঙালির সমর্থন এবং অংশগ্ৰহনে উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

বাংলাপক্ষ হুগলি জেলার সম্পাদক দর্পণ ঘোষ, কেন্দ্রীয় নেতৃত্ব কমিটির সদস্য মনন মণ্ডল, কৌশিক মাইতি, অমিত সেন, বাংলা পক্ষ দক্ষিণ চব্বিশ পরগনা সাংগঠনিক জেলার সম্পাদক প্রবাল চক্রবর্তী এবং বাংলাপক্ষর সাধারণ সম্পাদক অধ্যাপক ডঃ গর্গ চট্টোপাধ্যায় এই মিছিলে অংশগ্রহণ করেন।

অধ্যাপক ডঃ গর্গ চট্টোপাধ্যায় বলেন, “বাংলা ভাগের চক্রান্ত দীর্ঘদিনের। বাঙালিকে দুর্বল করার উদ্দেশ্যে এই চক্রান্তে মদত দিচ্ছে হিন্দি সাম্রাজ্যবাদী বিজেপি। বাংলাপক্ষ এই চক্রান্তকে সফল হতে দেবে না।” কৌশিক মাইতি বলেন, “শেষ রক্তবিন্দু দিয়ে হলেও বাংলা পক্ষ এবং বাঙালি জাতি বাংলা ভাগের চক্রান্ত ব্যার্থ করবে।”

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss