0.5 C
London
Thursday, December 8, 2022
Homeটেক-টকমাত্র ১০,০০০ টাকায় একাধিক ফিচারে ৩ স্মার্টফোন

Latest Posts

মাত্র ১০,০০০ টাকায় একাধিক ফিচারে ৩ স্মার্টফোন

- Advertisement -

টেক ডেস্ক: নতুন ফোন কিনতে চাইছেন? তবে বাজেট ১০ হাজার টাকা! কোনও চিন্তা নেই। আপনার জন্য রইল ১০ হাজার টাকার মধ্যে দুর্দান্ত ৩ টি স্মার্টফোন। ফিচারের দিক দিয়েও কিছু কম নয় এই ফোনগুলি। ৬০০০mAh ব্যাটারি সহ রয়েছে একাধিক ফিচার। ভারতের বাজারে ১০ হাজার টাকার মধ্যে অনেক ভালো ভালো স্মার্টফোন রয়েছে। এই পরিস্থিতিতে অতিরিক্ত টাকা খরচ না করে বেছে নিতে পারেন এই ৩ টি স্মার্টফোন।

XIAOMI REDMI 9

- Advertisement -

XIAOMI REDMI 9
এই ফোনটিতে রয়েছে ৬.৫৩ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। ফোনের প্রসেসরে ব্যবহার করা হয়েছে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৩৫। ফোনটি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে ভারতের বাজারে পাওয়া যাচ্ছে। ফোনটির পিছনে রয়েছে মোট ২ টি ক্যামেরা। তার মধ্যে একটি ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও ফ্রন্টে রয়েছে ৫ মেগাপিক্সেলের একটি সেলফি শুটার। ফোনের ব্যাটারি ৫০০০mAh। ভারতের বাজারে ফোনটির দাম করা হয়েছে ৮,৯৯৯ টাকা।

INFINIX HOT 10S

INFINIX HOT 10S
এই ফোনটিতে রয়েছে ৬.৮২ ইঞ্চির এইচডি প্লাস IPS ডিসপ্লে। ফোনটি একটি অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সঙ্গে পাওয়া যাচ্ছে। ফোনটির পিছনে রয়েছে মোট ৩ টি ক্যামেরা। তার মধ্যে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর এবং একটি AI ভিত্তিক লেন্স। এছাড়াও ফ্রন্টে রয়েছে ৮ মেগাপিক্সেলের একটি সেলফি শুটার। ফোনটির ব্যাটারি ৬০০০mAh। ভারতের বাজারে এই ফোনের দাম করা হয়েছে ৯,৯৯৯ টাকা।

REALME C25

REALME C25
এই ফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনে অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৭০ প্রসেসরের ব্যবহার করা হয়েছে। ফোনটির পিছনে রয়েছে মোট ৩ টি ক্যামেরা। তার মধ্যে একটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর একটি ২ মেগাপিক্সেলের মনোক্রোম সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর। এছাড়াও সেলফি তোলার জন্য ফ্রন্টে রয়েছে একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফনের ব্যাটারি ৬০০০mAh। যা ১৮W ফাস্ট-চার্জিং সাপোর্ট করে। এই ফোনের দাম করা হয়েছে ৯,৯৯৯ টাকা।

- Advertisement -

Video News

Top News Headlines

Latest Posts

Don't Miss